September 12, 2009

তোমার প্রতীক্ষায়…


আজ সমুদ্র সৈকতে বসেছিলাম
তোমাকে দেখার প্রতীক্ষায়,
ভেবেছিলাম তুমি আসবে
সাগরের কুল ঘেষে ঢেউরের সাথে মিশে
ভিজাবে আমার তোমার ভালবাসার জলে।
কিন্তু তুমি আসোনি,
প্রত্যাশা আমার প্রত্যাশা ই রয়ে গেছে
তোমার দেখা মিলেনে।


ভেবে ছিলাম পড়ন্ত বিকেলে
গোধূলির রঙ্গে তোমায় পাবে।
আজ সব নীল ছিল, তোমায় দেখিনি,
প্রত্যাশা আমার প্রত্যাশাই রয়ে গেছে
বাস্তব আর হয়নি।

ভেবে ছিলাম সন্ধ্যা
তারাদের মাঝে তোমায় খুঁজে পাবো
দেখবো তোমার হাস্য উজ্জ্বল মায়াবী মুখ,
তুমি এসেছিলে ঠিকই, কিন্তু হাসোনি।
ভাবনা আমার ভাবনাই রয়ে গেছে।
বাস্তব আর হয়নি।

2 মন্তব্য:

Anonymous said...

কবিতার হাত তো খারাপ না। ভাল লাগলো কবিতাটা।

অচেনা বালক on September 29, 2009 at 2:14 AM said...

@Anonymous

কবিতার হাত? আমার? না আসলে আমি কবিতা লিখতে পারিনা । আর এই গুলোকে কবিতা বললে কবিতা কে অপমান করা হবে।

ধন্যবাদ মন্তব্যের জন্য।

 

নতুন পোষ্ট

পাঠকের মন্তব্য

২টি কথা।

ব্লগিং করা আমার একটি সখ, অনেক ভাল লাগে ব্লগিং করতে। ভাল লাগে ব্লগ পড়তে, ব্লগে লিখতে। ব্লগস্পটে ব্লগ খুলে প্রথমত কিছুই বুঝতাম না। এ ব্লগটি অনেক আগে খুলে ছিলাম কিন্তু কাজ করা হয়ে উঠেনি।
এখন থেকে এখনে নিয়মিত ব্লগ লিখবো ইনশাআল্লাহ।

খিচুড়ি ব্লগ - কপিরাইট © ২০০৯ Free Templates